Ads Area

Join Telegram to Get New Jobs Notice

আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Akiz Food and Beverage Limited Job Circular 2024

আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Akiz Food and Beverage Limited Job Circular 2024




আসসালামু আলাইকুম! আশাকরি সবাই অনেক অনেক ভালো আছেন। জবস বাড়ি ব্লগে আপনাকে সুস্বাগতম। বিভিন্ন ধরনের সরকারি ও বেসরকারি চাকরিরে খবর নিয়ে আমাদের পথচলা। আজকেও তার ব্যতিক্রম নয়। আজ আমরা নতুন একটি চাকরির খবর নিয়ে হাজির হয়েছি।


“আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Akiz Food and Beverage Limited Job Circular 2024” তাদের নিজস্ব ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে ১৫ এপ্রিল ২০২৪ তারিখে। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন পদে কিছুসংখ্যক লােক নিয়ােগ দেওয়া হবে বলে সার্কুলারে উল্লেখ করা হয়েছে। জবসটিতে নারী পুরুষ উভয় ব্যক্তি আবেদন করতে পারবেন।

আমাদের আজকের পোস্টের মূল বিষয় হলোঃ “আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Akiz Food and Beverage Limited Job Circular 2024” আমাদের এই পোস্টের মাধ্যমে আরা আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানবো। যেমন - আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পুরণ করার পদ্ধতি,পরীক্ষার তারিখ,প্রবেশপত্র ইত্যাদি।

আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪


আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি/বেসরকারি চাকরির অধিকারী হতে পারেন। বর্তমান সময়ে একটি চাকরি পাওয়া মানে সোনার হরিণ হাতে পাওয়া। এই একটি চাকরি পাওয়ার আশায় হাজার হাজার ছাত্র/ছাত্রী চেষ্টা করে। তো আপনি নিজেও আবেদন করে চেষ্টা করতে পারেন। প্রস্তুতি ভালো হলে সোনার হরিণটি আপনার হাতেও আসতে পারে। তো যাই হোক, আপনি যদি আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড একজন যোগ্য প্রার্থী হন তাহলে আজই আবেদন করে ফেলতে পারেন।

Akiz Food and Beverage Limited Job Circular 2024


আপনি কি আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক যায়গায় এসেছেন। কারণ আমাদের এই ওয়েবসাইটে আমরা প্রতিনিয়ত নতুন নতুন জবস সার্কুলার আপডেট দিয়ে থাকি। আমরা এই ওয়েবসাইটে চলমান “আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড সকল চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।


সো আপনি যদি এই চাকরির একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে আজই কর্তৃপক্ষের দেওয়া সঠিক নির্দেশনা অনুযায়ী আবেদন করতে পারেন। আমাদের এই ওয়েবসাইটে সকল প্রকার সরকারি/বেসরকারি/কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি খুঁজেন/সকল পরীক্ষার সময়-সূচী /বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল খুঁজেন তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন। কেননা সবার আগে বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে দেওয়া হয়ে থাকে। তাই আপনি যদি সবার আগে চাকরির আপডেট পেতে ভিজিট করুন: JobsBari.Com অথবা টেলিগ্রাম গ্রপে যোগ দিতে পারেন: জবস বাড়ি

এক নজরে আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম:আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড
নিয়োগ প্রকাশের তারিখ: ১৫ এপ্রিল ২০২৪
পদের সংখ্যা/লোকবল অনির্দিষ্ট জন
বয়সসীমা: ১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতা: ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন: বেসরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইট: www.akijfood.com
আবেদনের শুরু তারিখ: আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ: ২৬ এপ্রিল ২০২৪
আবেদনের মাধ্যম: অনলাইনে


আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলার

আমাদের ওয়েবসাইটটি জবসভিত্তিক একটি ওয়েবসাইট। প্রতিদিন সনকারি/বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি নিয়ে আমরা হাজির হয়। আজকে যেমন“আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড” নিয়ে হাজির হয়েছি। এমনকি ঐ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আপনি যদি এই বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান তাহেল অবশ্যই আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ অব্দি পড়বেন। নিচে “আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড” চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য দেওয়া হলোঃ-

প্রতিষ্ঠানের নাম: আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড
পদের নাম: পুষ্টিবিদ
পদ সংখ্যা: অনির্দিষ্ট জন
শিক্ষাগত যোগ্যতাঃ যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে খাদ্য পুষ্টি/ খাদ্যের পুষ্টিবিজ্ঞানে এমএসসি (পাবলিক বিশ্ববিদ্যালয় পছন্দসই)। ইসলামী বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অগ্রাধিকার পাবে।
অভিজ্ঞতাঃ কমপক্ষে ২ বছর।
চাকরির স্থানঃ ঢাকা
বেতনঃ আলোচনা সাপেক্ষ



আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি “আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড” নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে আগ্রহী তাহলে আর দেরি না করে আজই নিচে ও লিংক অথবা আবেদন করুন বাটনে ক্লিক করে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মতাবেগ আবেদন করে ফেলুন।

আবেদন লিংকঃ 
আবেদন শুরুর সময়ঃ আবেদন শুরু হয়েছে
আবেদন শেষ সময়ঃ  ২৬ এপ্রিল ২০২৪ তারিখ বিকাল ০৫টা পর্যন্ত।

আবেদন করতে নিচের আবেদন করুন বাটনে ক্লিক করুনঃ-


বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন :

নিম্নে “আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড” নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ আকারে দেওয়া হলো। আপনাদের প্রয়োজনে পিডিএফ ফাইলটি আপনার ফোনে সংরক্ষণ করে রাখতে পারেন।

আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নতুন জব সার্কুলার ২০২৪

আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Akiz Food and Beverage Limited Job Circular 2024




Akiz Food and Beverage Limited Job Circular

আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস করুন।


আপনি কি “আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

BRAC NGO Job Circular 2024

আমরা আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।
আপনার জন্য আরো জবসঃ

ট্যাগঃ আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নতুন চাকরির খবর,আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf,আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf,আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ ২০২৪ সার্কুলার,আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড নিয়োগ দেবে,ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ২০২৪,Akiz Food and Beverage Limited Job Circular 2024,Akiz Food and Beverage Limited job circular 2024.Akiz Food and Beverage Limited job circular 2024 pdf download

Post a Comment

0 Comments