চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - CPA Job Circular 2024

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - CPA Job Circular 2024



আসসালামু আলাইকুম! আশাকরি সবাই অনেক অনেক ভালো আছেন। জবস বাড়ি ব্লগে আপনাকে সুস্বাগতম। বিভিন্ন ধরনের সরকারি ও বেসরকারি চাকরিরে খবর নিয়ে আমাদের পথচলা। আজকেও তার ব্যতিক্রম নয়। আজ আমরা নতুন একটি চাকরির খবর নিয়ে হাজির হয়েছি।


“চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - CPA Job Circular 2024” তাদের নিজস্ব ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে ১৪ মে ২০২৪ তারিখেপ্রতিষ্ঠানটিতে বিভিন্ন পদে কিছুসংখ্যক লােক নিয়ােগ দেওয়া হবে বলে সার্কুলারে উল্লেখ করা হয়েছে। জবসটিতে নারী পুরুষ উভয় ব্যক্তি আবেদন করতে পারবেন।

আমাদের আজকের পোস্টের মূল বিষয় হলোঃ “চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ” আমাদের এই পোস্টের মাধ্যমে আরা চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানবো। যেমন - আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পুরণ করার পদ্ধতি,পরীক্ষার তারিখ,প্রবেশপত্র ইত্যাদি।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪


চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি/বেসরকারি চাকরির অধিকারী হতে পারেন। বর্তমান সময়ে একটি চাকরি পাওয়া মানে সোনার হরিণ হাতে পাওয়া। এই একটি চাকরি পাওয়ার আশায় হাজার হাজার ছাত্র/ছাত্রী চেষ্টা করে। তো আপনি নিজেও আবেদন করে চেষ্টা করতে পারেন। প্রস্তুতি ভালো হলে সোনার হরিণটি আপনার হাতেও আসতে পারে। তো যাই হোক, আপনি যদি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ একজন যোগ্য প্রার্থী হন তাহলে আজই আবেদন করে ফেলতে পারেন।

Chittagong Port Authority Job Circular 2024


আপনি কি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক যায়গায় এসেছেন। কারণ আমাদের এই ওয়েবসাইটে আমরা প্রতিনিয়ত নতুন নতুন জবস সার্কুলার আপডেট দিয়ে থাকি। আমরা এই ওয়েবসাইটে চলমান “চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ সকল চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।



সো আপনি যদি এই চাকরির একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে আজই কর্তৃপক্ষের দেওয়া সঠিক নির্দেশনা অনুযায়ী আবেদন করতে পারেন। আমাদের এই ওয়েবসাইটে সকল প্রকার সরকারি/বেসরকারি/কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি খুঁজেন/সকল পরীক্ষার সময়-সূচী /বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল খুঁজেন তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন। কেননা সবার আগে বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে দেওয়া হয়ে থাকে। তাই আপনি যদি সবার আগে চাকরির আপডেট পেতে ভিজিট করুন: JobsBari.Com অথবা টেলিগ্রাম গ্রপে যোগ দিতে পারেন: জবস বাড়ি

এক নজরে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম:চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ
নিয়োগ প্রকাশের তারিখ: ১৪ মে ২০২৪
পদের সংখ্যা/লোকবল ০৫/১৬
বয়সসীমা: ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা: ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন: সরকারি চাকরি
অফিসিয়াল ওয়েব সাইট: www.cpa.gov.bd
আবেদনের শুরু তারিখ: আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ: ২৫ জুন ২০২৪
আবেদনের মাধ্যম: অনলাইনে


চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২৪ সার্কুলার

আমাদের ওয়েবসাইটটি জবসভিত্তিক একটি ওয়েবসাইট। প্রতিদিন সনকারি/বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি নিয়ে আমরা হাজির হয়। আজকে যেমন“চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ” নিয়ে হাজির হয়েছি। এমনকি ঐ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আপনি যদি এই বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান তাহেল অবশ্যই আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ অব্দি পড়বেন। নিচে “চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ” চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য দেওয়া হলোঃ-

প্রতিষ্ঠানের নাম: ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স
পদের নামঃ মেডিকেল অফিসার (প্যাথঃ/ল্যাবঃ)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতাঃ এম বি বি এস ডিগ্রীসহ ১ বৎসরের ইন-সার্ভিস প্রশিক্ষণ থাকিতে হইবে।
অন্যান্য যোগ্যতাঃ প্যাথলজিতে কমপক্ষে ১ বৎসরের অভিজ্ঞতা।
মাসিক বেতনঃ ২২০০০-৫৩০৬০/- 

পদের নামঃ সহকারী প্রকৌশলী (সিভিল)
পদ সংখ্যাঃ ০১টি।
শিক্ষাগত যোগ্যতাঃ সিভিল ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ডিগ্রী।
মাসিক বেতনঃ ২২০০০-৫৩০৬০/- 

পদের নামঃ সিনিয়র স্টাফ নার্স
পদ সংখ্যাঃ ০২টি।
শিক্ষাগত যোগ্যতাঃ ন্যূনপক্ষে এস.এস.সি/ এইচ.এস.সি সহ নার্সিং কাউন্সিল হইতে সাধারণ নার্সিং এবং ধাত্রী বিদ্যায় ডিপ্লোমা।
মাসিক বেতনঃ ১২৫০০-৩০২৩০/- 


পদের নামঃ ফার্মাসিষ্ট
পদ সংখ্যাঃ ০৪টি।
শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে এস.এস.সি। এইচ.এস.সি প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হবেও ডিপ্লোমা ইন ফার্মেসী কোর্স সনদ থাকিতে হইবে।
অন্যান্য যোগ্যতাঃ সংশ্লিষ্ট ক্ষেত্রে ১/২ বৎসরের অভিজ্ঞতা।
মাসিক বেতনঃ ৯৭০০-২২৪৯০/-টাকা।

পদের নামঃ ওয়ার্ক মিস্ত্রী
পদ সংখ্যাঃ ০৮টি।
যোগ্যতাঃ এইচ এস সি পাশসহ সিভিল কনষ্ট্রাকশন ট্রেডে ২ বৎসরমেয়াদী ট্রেড কোর্স সনদ।
মাসিক বেতনঃ ৯৩০০-২২৪৯০/-

নিয়োগ প্রকাশ তারিখ: ১৪ মে ২০২৪।
আবেদনের শেষ সময়: ২৫ জুন ২০২৪।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি “চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ” নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে আগ্রহী তাহলে আর দেরি না করে আজই নিচে ও লিংক অথবা আবেদন করুন বাটনে ক্লিক করে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মতাবেগ আবেদন করে ফেলুন।

আবেদন লিংকঃ 
আবেদন শুরুর সময়ঃ আবেদন শুরু হয়েছে
আবেদন শেষ সময়ঃ  ২৫ জুন ২০২৪ তারিখ বিকাল ০৫টা পর্যন্ত।

আবেদন করতে নিচের আবেদন করুন বাটনে ক্লিক করুনঃ-


বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন :

নিম্নে “চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ” নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ আকারে দেওয়া হলো। আপনাদের প্রয়োজনে পিডিএফ ফাইলটি আপনার ফোনে সংরক্ষণ করে রাখতে পারেন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নতুন জব সার্কুলার ২০২৪

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - CPA Job Circular 2024



চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - CPA Job Circular 2024


CPA Job Circular

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস করুন।



অন-লাইনে আবেদন ফরম পূরণের শর্তাবলীঃ

১। আবেদনকারীকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েব সাইট cpadigital.gov.bd/jobs তে অন-লাইন চাকুরীর আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে। অবশ্যই ইউনিকোড বাংলায় ফরমটি পূরণ করতে হবে;

২। অন-লাইন আবেদন ফর্মের নির্ধারিত স্থানে প্রার্থীর ৩০০X৩০০ রেজুলেশনে সর্বোচ্চ ১০০ কিলোবাইটের jpg/jpeg ফরমেটে সদ্য তোলা রঙিন ছবি এবং ৩০০X৮০ রেজুলেশনে সর্বোচ্চ ৬০ কিলোবাইটের jpg/jpeg ফরমেটে স্বাক্ষর আপলোড করতে।

৩। অন-লাইনে আবেদন ফরম সাবমিট করার পর pay now অপশনে ক্লিক করে প্রার্থীকে অন লাইনে ফি জমা দিতে হবে। ১ ৩২ নং ক্রমিকের জন্য নিয়োগ পরীক্ষার ফি ৬০০/- (ছয়শত) টাকা, ৩ নং ক্রমিকের জন্য নিয়োগ পরীক্ষার ফি ৩০০/- (তিনশত) টাকা এবং ৪ ও ৫নং ক্রমিকের জন্য নিয়োগ পরীক্ষার ফি ২০০/- (দুইশত) টাকা।
৪. প্রার্থীদের অন-লাইন আবেদনের কপি প্রিন্ট করে সংরক্ষণ করতে হবে;
৫. চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ- এর ওয়েব সাইটের (www.cpa.gov.bd) মাধ্যমে এবং মোবাইল ফোনে এসএমএস-এর মাধ্যমে যথাসময়ে নিয়োগ পরীক্ষার সময়সূচী জানানো হবে। প্রার্থীগণ cpadigital.gov.bd/jobs ওয়েব সাইটে লগ- ট্রিন করে পরীক্ষার প্রবেশপত্র/ইন্টারভিউ কার্ড ডাউনলোড করে সংগ্রহ করবেন। ডাকযোগে কোন প্রবেশপত্র/ ইন্টারভিউ কার্ড প্রেরণ করা হবে না;


শেষ তারিখ ও সময়ের জন্য অপেক্ষা না করে হাতে যথেষ্ট সময় নিয়ে online এ আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান করতে পরামর্শ দেয়া যাচ্ছে।

আপনি কি “চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

Chittagong Port Authority Job Circular 2024

আমরা চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।
আপনার জন্য আরো জবসঃ

ট্যাগঃ চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নতুন চাকরির বিজ্ঞপ্তি,চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২৪ জবস সার্কুলার,চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ দেবে,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ২০২৪,Chittagong Port Authority Job Circular 2024,Chittagong Port Authority job circular 2024,CPA job circular 2024 pdf download,CPA job circular 2024 pdf download,CPA job Online Apply

0/Post a Comment/Comments