মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - MOLWA Job Circular 2024

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -  MOLWA Job Circular 2024



আসসালামু আলাইকুম! আশাকরি সবাই অনেক অনেক ভালো আছেন। জবস বাড়ি ব্লগে আপনাকে সুস্বাগতম। বিভিন্ন ধরনের সরকারি ও বেসরকারি চাকরিরে খবর নিয়ে আমাদের পথচলা। আজকেও তার ব্যতিক্রম নয়। আজ আমরা নতুন একটি চাকরির খবর নিয়ে হাজির হয়েছি।


মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -  MOLWA Job Circular 2024 তাদের নিজস্ব ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তিটি প্রকাশ করেছে ০৩ এপ্রিল ২০২৪ তারিখে। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন পদে কিছুসংখ্যক লােক নিয়ােগ দেওয়া হবে বলে সার্কুলারে উল্লেখ করা হয়েছে। জবসটিতে নারী পুরুষ উভয় ব্যক্তি আবেদন করতে পারবেন।

আমাদের আজকের পোস্টের মূল বিষয় হলোঃ “মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -  MOLWA Job Circular 2024” আমাদের এই পোস্টের মাধ্যমে আরা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত জানবো। যেমন - আবেদন যোগ্যতা, অনলাইনে আবেদন ফরম পুরণ করার পদ্ধতি,পরীক্ষার তারিখ,প্রবেশপত্র ইত্যাদি।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪


মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার মাধ্যমে আপনি একটি সরকারি/বেসরকারি চাকরির অধিকারী হতে পারেন। বর্তমান সময়ে একটি চাকরি পাওয়া মানে সোনার হরিণ হাতে পাওয়া। এই একটি চাকরি পাওয়ার আশায় হাজার হাজার ছাত্র/ছাত্রী চেষ্টা করে। তো আপনি নিজেও আবেদন করে চেষ্টা করতে পারেন। প্রস্তুতি ভালো হলে সোনার হরিণটি আপনার হাতেও আসতে পারে। তো যাই হোক, আপনি যদি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় একজন যোগ্য প্রার্থী হন তাহলে আজই আবেদন করে ফেলতে পারেন।

Ministry of Liberation War Affairs Job Circular 2024


আপনি কি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুজে থাকেন তাহলে আমি বলবো আপনি সঠিক যায়গায় এসেছেন। কারণ আমাদের এই ওয়েবসাইটে আমরা প্রতিনিয়ত নতুন নতুন জবস সার্কুলার আপডে দিয়ে থাকি। আমরা এই ওয়েবসাইটে চলমান “মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সকল চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি।


সো আপনি যদি এই চাকরির একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে আজই কর্তৃপক্ষের দেওয়া সঠিক নির্দেশনা অনুযায়ী আবেদন করতে পারেন। আমাদের এই ওয়েবসাইটে সকল প্রকার সরকারি/বেসরকারি/কোম্পানি চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি নিয়মিত চাকরির বিজ্ঞপ্তি খুঁজেন/সকল পরীক্ষার সময়-সূচী /বিজ্ঞপ্তির পিডিএফ ফাইল খুঁজেন তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের সঙ্গে যুক্ত থাকুন। কেননা সবার আগে বিজ্ঞপ্তি আমাদের ওয়েবসাইটে দেওয়া হয়ে থাকে। তাই আপনি যদি সবার আগে চাকরির আপডেট পেতে ভিজিট করুন: JobsBari.Com অথবা টেলিগ্রাম গ্রপে যোগ দিতে পারেন: জবস বাড়ি

এক নজরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রতিষ্ঠানের নাম: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়
নিয়োগ প্রকাশের তারিখ: ৩ ইপ্রিল ২০২৪
পদের সংখ্যা/লোকবল ১/১
বয়সসীমা: ১৬-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা: ৮ম/এসএসসি/এইচএসসি/স্নাতক পাশ
চাকরির ধরন: সরকারি
অফিসিয়াল ওয়েব সাইট: http://www.molwa.gov.bd
আবেদনের শুরু তারিখ: আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ: ১৭ এপ্রিল ২০২৪
আবেদনের মাধ্যম: ডাকযোগে


মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ সার্কুলার

আমাদের ওয়েবসাইটটি জবসভিত্তিক একটি ওয়েবসাইট। প্রতিদিন সনকারি/বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি নিয়ে আমরা হাজির হয়। আজকে যেমন“মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়” নিয়ে হাজির হয়েছি। এমনকি ঐ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আপনি যদি এই বিজ্ঞপ্তি সম্পর্কে আরো বিস্তারিত জানতে চান তাহেল অবশ্যই আমাদের এই পোস্টটি শুরু থেকে শেষ অব্দি পড়বেন। নিচে “মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়” চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শূন্যপদ সম্পর্কিত সকল তথ্য দেওয়া হলোঃ-

প্রতিষ্ঠানের নাম: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়।
পদের নাম: কম্পিউটার মুদ্রাক্ষরিক কাম- অফিস সহকারী।
পদ সংখ্যা: ০১
শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয়া হতে ন্যূনতম দ্বিতীয়া শ্রেণির স্নাতক/সমমানের ডিগ্রিধারী।
অন্যান্য যোগ্যতাঃ কম্পিউটার বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত। মুদ্রাক্ষরে ইউনিকোডে প্রতি মিনিটে বাংলা ২৫টি শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দের গতি। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হলে।


মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগে আবেদন করার পদ্ধতিঃ

আপনি যদি “মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়” নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে আগ্রহী তাহলে আর দেরি না করে আজই নিচে ও লিংক অথবা আবেদন করুন বাটনে ক্লিক করে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মতাবেগ আবেদন করে ফেলুন।

আবেদন আগামী ১৭/০৪/২০২৪ খ্রি. তারিখ বেলা ১২:৩০ ঘটিকার মধ্যে সরাসরি ডাকযোগে প্রকল্প পরিচালকের কার্যালয়,বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন প্রকল্প, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল, জাতীয় স্কাউট ভবন (১৩ তম তলা, কক্ষ নং-১৩০৭), ৬০ আঞ্জুমানে মফিদুল ইসলাম রোড, কাকরাইল, ঢাকায় পৌঁছাতে হবে। 

আবেদনকারীকে শারীরিক সক্ষমতা সম্পন্ন হতে হবে এবং আবেদন দাখিলের শেষ তারিখে ন্যূনতম বয়স ১৮ (আঠারো) এবং সর্বোচ্চ বয়স ৪৫ (পঁয়তাল্লিশ) এর মধ্যে হতে হবে।

আবেদনপত্রের সাথে স্বহস্তে লিখিত/টাইপকৃত জীবনবৃত্তান্ত (মোবাইল নম্বর ও ইমেইল উল্লেখসহ), সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, ইউনিয়ন পরিষদ/পৌরসভা/সিটি কর্পোরেশন কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্মনিবন্ধন সনদ, সদ্যতোলা ০৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙ্গিন ছবি ও অভিজ্ঞতার (যদি থাকে) প্রমাণকের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

আবেদন লিংকঃ 
আবেদন শুরুর সময়ঃ আবেদন শুরু হয়েছে
আবেদন শেষ সময়ঃ  ১৭ এপ্রিল ২০২৪ তারিখ বিকাল ০৫টা পর্যন্ত।

আবেদন করতে নিচের আবেদন করুন বাটনে ক্লিক করুনঃ-


বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন :

নিম্নে “মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়” নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ আকারে দেওয়া হলো। আপনাদের প্রয়োজনে পিডিএফ ফাইলটি আপনার ফোনে সংরক্ষণ করে রাখতে পারেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নতুন জব সার্কুলার ২০২৪

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -  MOLWA Job Circular 2024


Ministry of Liberation War Affairs (MOLWA) Job Circular

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ PDF আকারে Download করতে নিচের ডাউনলোড বাটন প্রেস করুন।


আপনি কি “মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়” চাকরির জন্য আগ্রহী? আবেদন করতে চান? আপনি যদি আবেদন করতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চাকরির জন্য আবেদন করার আগে, উপরের সমস্ত মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ ফর্মগুলি খুব সাবধানে পড়ুন।

MOLWA Job Circular 2024

আমরা মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় বিজ্ঞপ্তি ২০২৪ এবং টেলিটক চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কিত সমস্ত তথ্য শেয়ার করেছি। আমরা আশা করি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪-এর এই বিস্তারিত নিবন্ধটি আপনাকে সাহায্য করবে। আপনার যদি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি ২০২৪ সম্পর্কে কোন প্রশ্ন থাকে, অনুগ্রহ করে নির্দ্বিধায় মন্তব্য বক্সের মাধ্যমে জিজ্ঞাসা করুন।
আপনার জন্য আরো জবসঃ

ট্যাগঃ মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নতুন খবর,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ pdf,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২৪ সার্কুলার,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ দেবে,মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ২০২৪,MOLWA Job Circular 2024,MOLWA job circular 2024.MOLWA job circular 2024 pdf download,Ministry of Liberation War Affairs job circular 2024 pdf,Ministry of Liberation War Affairs job circular 2024 pdf download,Ministry of Liberation War Affairs.teletalk.com.bd circular,dshe circular

0/Post a Comment/Comments